• সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

কুলিয়ারচরে ৩০৫ বস্তা ভারতীয় চিনিসহ আটক-২, ট্রলার জব্দ

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে অভিনব কায়দায় সরকারী শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে আনা ৩০৫ বস্তা চিনিসহ সুমন মিয়া (৩০) ও নূরুল হক (৪৫) নামে ২ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় চিনি বহনকারী ইঞ্জিন চালিত একটি ট্রলারসহ ট্রলারে থাকা ১২০ বস্তা ধানের তুষ জব্দ করে।
শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর নামাপাড়া মকবুল চেয়ারম্যানের বাড়ীর পাশে ব্রহ্মপুত্র নদের ঘাটে ভারতীয় চিনি আনলোড করার সময় ৩০৫ বস্তা ভারতীয় চিনি, ১২০ বস্তা ধানের তুষ ও একটি ট্রলার জব্দ করে চিনির মালিক সুমন মিয়াকে আটক করে।
আটককৃত সুমন মিয়া কুলিয়ারচর উপজেলার ফরিদপুর গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে। সে স্থানীয় ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আজিজ উল্ল্যাহ’র খুবই কাছের মানুষ হওয়ায় তার ছত্রছায়ায় অবৈধভাবে চোরাই পথে ভারতীয় চিনি এনে বিক্রি করে আসছে বলে যানা যায়।
আটককৃত ট্রলারের মাঝি নূরুল হক সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে। তিনি বলেন, কালাম নামে এক ব্যক্তি তাদের ট্রলারটি ৪০ হাজার টাকায় ভাড়া করে সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে এসব মালামাল কুলিয়ারচরের ফরিদপুর আনেন।
কুলিয়ারচর থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ব্রহ্মপুত্র নদী পথে আনা ফরিদপুর নামক স্থানে অবৈধ মালামাল আনলোড করার খবর পেয়ে শুক্রবার সকাল ১১ টার দিকে একটি ট্রলার তল্লাশি করে দেখা যায়, অভিনব কৌশলে ট্রলারের নীচের অংশে ভারতীয় চিনি ও উপরের অংশে ধানের তুষ রাখা আছে। ১২০ বস্তা ধানের তুষ সরিয়ে ভারতীয় ৩০৫ বস্তা চিনি পাওয়া যায়।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মো. লূৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অবৈধ পথে আনা ৩০৫ বস্তা চিনি, ১২০ বস্তা ধানের তুষ ও একটি ইঞ্জিন চালিত ট্রলারসহ ২ জনকে আটক করা হয়েছে। এঘটনায় থানার এসআই দেব দুলাল বাদী হয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *